ইসলামপুরে ৪৫বোতল ভারতীয় ফেনসিডিলসহ নারী ব্যবসায়ী আটক

CNNWorld24
CNNWorld24 Dhaka
প্রকাশিত: 2:39 PM, February 17, 2021

লিয়াকত হোসাইন লায়ন,ইসলামপুর,জামালপুর: জামালপুরের ইসলামপুরে ৪৫বোতল ভারতীয় ফেনসিডিলসহ সাজেদা নামে এক মহিলা আটকে আটক করেছে পুলিশ।

জানা যায়,ইসলামপুর সার্কেলের এএসপি সুমন মিয়ার নির্দেশে এস.আই মাহমুদুল হাসান মোড়লের নেতৃত্বে এস.আই আব্দুল হান্নান, এ.এস.আই এনামুল হক ও নারী পুলিশ সদস্য মৌসুমী ও ফাতেমাসহ একদল পুলিশ বুধবার সকালকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পৌর শহরের রেলক্রসিংএর পাশে পরিতোষের বাসা সামনে সড়কে অটোরিক্সার গতিরোধ করে।

এ সময় সন্দেহ হলে সাজেদা (৩০)এর দেহ তল্লাশী করে ভারতীয় ফেনসিডিলসহ তাকে আটক করা হয়। এসময় অটোযাত্রী সাজেদা দেহের ভিতর বিশেষ কায়দায় লুকায়িত জ্যাকেট ভর্তি ৪৫বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ। আটককৃত সাজেদার বাড়ী জামালপুর শহরের মুসলিমাবাদ গ্রামের শহিদুল্লাহর স্ত্রী। সাজেদা জানায়, সে আজ বুধবার ভোরে ইসলামপুরে গুঠাইল থেকে ফেন্সিডিলি নিয়ে রিক্সযোগে মোশারফগঞ্জ বাজার এসে হয়ে অটো নিয়ে জামালপুর যাচ্ছিল।

এব্যাপারে ইসলামপুর থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন জানান,আটককৃত মহিলা ফেনসিডিল ব্যাবসায়ীকে জিজ্ঞাসাবাদ চলছে এবং ২৫-বি-২৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে আমদানী নিষিদ্ধ ভারতীয় তৈরী ফেন্সিডিল নিজ হেফাজতে রাখার অপরাধে তার বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।