আ.লীগ কার্যালয়ে হামলা লক্ষীছড়িতে জাতির জনক ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর

CNNWorld24
CNNWorld24 Dhaka
প্রকাশিত: 4:48 PM, February 18, 2021

আল মামুন,খাগড়াছড়ি: খাগড়াছড়ির লক্ষীছড়ি উপজেলায় আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে হামলা চালিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরের অভিযোগ উঠেছে। গত ১৬ ফেব্রুয়ারি গভীর রাতে উপজেলার দুল্যাতলী ইউনিয়ন আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের দলীয় কার্যালয়ে এ হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে।

এ সময় অফিসে থাকা সকল আসবাবপত্র ব্যাপক ভাংচুর করে দুস্কৃতিকারীরা।তবে এ ঘটনার জন্য প্রতিপক্ষ দল বিএনপির বিরুদ্ধে ভাংচুর ও হামলার অভিযোগ করেন ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আব্দুল মালেক।সে সাথে ক্ষোভ প্রকাশ করে দ্রুত সময়ের মধ্যে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবী করা হয়।

ভাংচুরের ঘটনায় প্রতিবাদ মিছিল করে স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্র্মীরা। এ বিষয়ে লক্ষীছড়ি থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। ওসি হুমায়ুন কবির জানান, আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে ভাংচুরে ঘটনায় একটি অভিযোগ পেয়েছি।

এ বিষয়ে তদন্ত শেষে দোষীদের চিহিৃত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান। লক্ষীছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন বেপারী। এ ঘটনার সাথে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে শাস্তির জোর দাবী জানান।