যৌতুক না পেয়ে স্ত্রীকে পিটিয়ে হাসপাতালে পাঠালেন পুলিশ

Desk Reporter
Desk Reporter
প্রকাশিত: ১২:৫৪ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০২১

নিউজ ডেস্ক: যৌতুক না পেয়ে স্ত্রীকে পিটিয়ে হাসপাতালে পাঠালেন পুলিশ। কুষ্টিয়ায় স্ত্রীকে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে আবু সাঈদ নামে এক পুলিশের বিরুদ্ধে। মারধরের শিকার গৃহবধূ কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

এ ঘটনায় ১২ সেপ্টেম্বর রোববার সকালে কুষ্টিয়া সদর থানায় অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতার বাবা। অভিযুক্ত আবু সাঈদ নামে পুলিশ সদস্য বর্তমানে কুষ্টিয়া পুলিশ লাইনে কর্মরত আছেন।

নির্যাতিতার পরিবার সূত্রে জানা গেছে , ২ বছর আগে চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার হাতিভাঙ্গা গ্রামের আমজাদ হোসেনের ছেলে আবু সাঈদের সাথে নির্যাতিতার বিয়ে হয়। বিয়েতে ছেলে পক্ষের নানান দাবি-দাওয়া পূরণ করেন নির্যাতিতার বাবা। কিন্তু দাবি-দাওয়া পূরণ করে বিয়ের পরও আবার নতুন করে যৌতুক দাবি আর ছোটখাট বিভিন্ন কারণেই নির্যাতনের শিকার হতেন গৃহবধূ।

কিন্তু যৌতুক দিতে রাজি না হওয়ায় গৃহবধূকে নানান সময়ে মারধর করেন আবু সাঈদ। সম্প্রতি অতিরিক্ত নির্যাতনের খবর পেয়ে আবু সাঈদের ভাড়া বাসা থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন পুলিশ।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আরএমও বলেন , আহত অবস্থায় ওই গৃহবধূকে হাসপাতালে আনা হয়। এ সময় তার শরীরে বিভিন্ন জায়গায় ক্ষতচিহ্ন ও রক্তক্ষরণ হচ্ছিল। এছাড়াও তার তলপেটসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

অন্যদিকে গৃহবধূ ও তার বাবার অভিযোগের ব্যাপারে কথা বলতে আবু সাঈদের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

একই বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ওসি জানান, এ ঘটনায় থানায় অভিযোগ দাখিল করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।