চিতলমারীতে জমি নিয়ে বিরোধের জেরে নারী ও শিশুসহ আহত-৩

CNNWorld24
CNNWorld24 Dhaka
প্রকাশিত: 3:53 PM, February 16, 2021

তাওহিদুর রহমান,চিতলমারী,বাগেরহাট:বাগেরহাটের চিতলমারীতে জায়গা-জমি নিয়ে পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় নারী ও শিশুসহ ৩ জন আহত হয়েছেন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন।হামলার বিষয়ে ভুক্তভুগিরা চিতলমারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগপত্র সূত্রে জানা গেছে, গত রোববার সকাল ৬ টার দিকে চিতলমারী সদর ইউনিয়নের সাবোখালী গ্রামের ধীরেন্দ্রনাথ ঢালী ও
বিরেন্দ্রনাথ ঢালীসহ ৫-৬ জন প্রতিবেশী প্রকাশ মজুমদারে বাড়িতে হামলা চালায়। এ সময় বাধা দিতে গেলে প্রতিপক্ষের হামলায় প্রকাশ
মজুমদার (৪৩), তার স্ত্রী শান্তিলতা মজুমদার (৩৫) ও ছেলে অংকন মজুমদার (১০) আহত হয়।

এ সময় হামলাকারীরা প্রকাশ মজুমদারের ভোগ-দখলীয় ওয়াপদার পাড়ে মৎস্য ঘেরের পাড় কেটে দেয়। হামলার পর স্থানীয় প্রকাশ ও তার স্ত্রী-সন্তানকে উদ্ধার করে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ব্যাপারে প্রকাশ মজুমদার বলেন, প্রতিক্ষরা আদালতের রায় ও স্থানীয় গন্যমাণ্য ব্যক্তিদের কথা উপেক্ষা করে আমাদের ভোগ-দখলীয় জায়গা দখল করতে আসে। আমরা বাধা দিলে আমাদের মারপিট করে আহত করে।

এ ব্যাপারে অভিযুক্ত বিরেন্দ্রনাথ ঢালীর সাথে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করলেও তার বক্তব্য পাওয়া সম্ভব হয়নি ।চিতলামরী থানার অফিসার ইনচার্জ মীর শরিফুল হক জানান, সাবোখালীতে জায়গা-জমি নিয়ে হামলার বিষয়ে একটি লিখিত
অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।