নরসিংদীতে ছেলের বন্ধুদের পিটুনিতে বৃদ্ধ বাবা নিহত

CNNWorld24
CNNWorld24 Dhaka
প্রকাশিত: 4:48 PM, February 16, 2021

শরীফ ইকবাল রাসেল,নরসিংদী: নরসিংদীর বেলাবতে উপজেলায় ফ্রি ফায়ার মোবাইল গেম খেলাকে কেন্দ্র করে ছেলের সাথে দ্বন্দ্বের কারণে ছেলের বন্ধুদের পিটুনিতে মারা গেছেন ৭০ বছরের বৃদ্ধ বাবা আবুল হোসেন।

নিহত আবুল হোসেন বেলাব উপজেলার পাহাড় উজিলাব গ্রামের মৃত অলফত আলীর ছেলে। সোমবার সকাল সাড়ে ৭ টায় উপজেলার আমলাব ইউনিয়নের পাহাড় উজিলাব গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, কিছু দিন আগে পাহাড় উজিলাব গ্রামের আবুল হোসেন এর ছেলে মোঃ স্বপন মিয়ার মোবাইলের ফ্রি গেইম খেলার আইডি হ্যাক করে প্রতিবেশী গিয়াস উদ্দীনের ছেলে মুরাদ মিয়া, মানিক মিয়ার ছেলে জুরাইদ, রহিম উদ্দীনের ছেলে মুকুল মিয়া নামের কয়েকজন সহপাঠী। পরে তাদের কাছ থেকে আইডি উদ্ধার করলে পূণরায় আবারও স্বপন মিয়ার আইডি হ্যাক করে তারা। এ ঘটনাকে কেন্দ্র করে  ঘটনারদিন রাতে নিহত আবুল হোসেন মিয়ার ছেলে মোঃ স্বপন মিয়ার সাথে পূণরায় ঝগড়া হয় তাদের।

সোমবার সকালে পাহাড় উজিলাব গ্রামের মুকুল মিয়া, জুনাইদ, আমজাদ, মোবারক, রুবেল মিয়া, মালেক, ধন মিয়া সহ কয়েকজন দেশীয় অস্ত্রে সজ্জ্বিত হয়ে আবুল মিয়ার বাড়িতে হামলা করে।

এসময় হামলাকারীরা আবুল হোসেন (৭০)কে পিটিয়ে হত্যা করে বলে অভিযোগ করেন নিহতের পরিবারের সদস্যরা। এসময় নিহতের স্ত্রী হালিমা আক্তার (৫৫), ছেলে স্বপন মিয়া (২০), রিপন মিয়া (২৫), মেয়ে সাবিনা আক্তার (২২)কে পিটিয়ে আহত করে হামলাকারীরা। এঘটনার পর থেকে হামলাকারীরা পলাতক রয়েছে।

নিহতের স্ত্রী হালিমা আক্তার জানান, আমার ছেলে স্বপন মিয়ার সাথে মোবাইলে গেইম নিয়ে ঝগড়া ছিল হামলাকারীদের। তারাই আমার বাড়িতে হামলা করে আমাদের সবাইকে মারপিট করে। তাদের পিটুনিতেই আমার স্বামীর মৃত্যু হয়েছে। আমি তাদের উপযুক্ত বিচার চাই।

বেলাব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার মোঃ শাহরিয়ার জানান, বৃদ্ধ ওই ব্যক্তিকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

বেলাব থানার ওসি মোঃ সাফায়েত হোসেন পলাশ জানান, হাসপাতাল থেকে নিহতের লাশ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আর এবিষয়ে পরিবারের পক্ষ থেকে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।