আটোয়ারীতে আগমনী কুষ্ঠ ও প্রতিবন্ধী সংস্থার বার্ষিক সাধারণ সভা

CNNWorld24
CNNWorld24 Dhaka
প্রকাশিত: 4:59 PM, February 16, 2021

ইউসুফ আলী, আটোয়ারী;পঞ্চগড়ঃ পঞ্চগড়ের আটোয়ারীতে আগমনী কুষ্ঠ ও প্রতিবন্ধী সমাজ কল্যাণ সংস্থার বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) সকালে কমিউনিটি প্রোগ্রাম ,দি-লেপ্রসী মিশন ইন্টারন্যাশনাল বাংলাদেশ-এর সহযোগিতায় এবং আগমনী কুষ্ঠ ও প্রতিবন্ধী সমাজ কল্যাণ সংস্থার আয়োজনে সংস্থার নিজস্ব কার্যালয় ( ধাইধাই পাড়া মোড়) এলাকায় সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সংস্থার সভাপতি মোঃ জফর আলী। সংস্থার সাধারণ সম্পদক মোঃ খলিলুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও প. প. অফিসার ডা. মোঃ হুমায়ুন কবীর। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মেডিকেল অফিসার ডা. সানোয়ার হুদা (সাধন)।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন দি লেপ্রসী মিশন ইন্টারন্যাশনাল-বাংলাদেশ, কমিউনিটি প্রোগ্রামের জেলা সুপারভাইজার প্রদীপ কুমার রায়, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএলসিএ মোঃ রেজাউর রহমান, আরএইচপি উপজেলা ইনচার্জ মোছাঃ মরিয়ম আক্তার প্রমুখ।

সভার শুরুতে সংস্থার পক্ষ থেকে  অতিথিবৃন্দকে ফুলের মালা দিয়ে বরণ করা হয়। পরে সংস্থার সম্পাদক বিগত দিনের কার্যক্রম ও হিসাব নিকাশ এবং ভবিষ্যত পরিকল্পনা উপস্থাপন করেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, প্রতিবন্ধীরা এখন আর সমাজের বোঝ নয়। বর্তমান সরকার প্রতিবন্ধীদের এখন সম্পদে পরিনত করছেন। তাই আর প্রতিবন্ধীদের কারো অবজ্ঞা করার অবকাশ নেই।