ধামইরহাটে ক্রসব্রীড জাতের গরু পেল ৯৪ জন ক্ষুদ্র নৃ-গোষ্ঠি

CNNWorld24
CNNWorld24 Dhaka
প্রকাশিত: 7:36 PM, February 16, 2021

এম.এ.মালেক;ধামইরহাট, নওগাঁঃ নওগাঁর ধামইরহাটে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি সম্প্রদায়ের  ৯৪ জন কৃষকের মাঝে ক্রসব্রীড জাতের বকনা গরু বিতরণ করা হয়েছে।

১৬ ফেব্রুয়ারী সকাল সাড়ে ১০টায় উপজেলা অডিটোরিয়ামে উপজেলা প্রাণিসম্পদ  অফিসের আয়োজনে এবং সমতল ভূমিতে বসবাসরত ক্ষুদ্র  নৃ-গোষ্ঠির আর্থ-সামাজিক ও জীবন মানোন্নয়নের লক্ষে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের অধীনে এসব গরু বিতরণ করা হয়।

বিতরণ উপলক্ষে উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নওগাঁ-২ আসনের এমপি মো.শহীদুজ্জামান সরকার।

এ সময় উপজেলা চেয়ারম্যান মো.আজাহার আলী, প্রকল্পের উপ প্রকল্প পরিচালক ডা.আনোয়ার সাহাদৎ, নওগাঁ  জেলা প্রাণিসম্পদ অফিসার ডা.মহিউদ্দিন, ধামইরহাট উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডা.এমরান আলী, উপজেলা আ.লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান  মো. দেলদার হোসেন, সাধারণ সম্পাদক অধ্যক্ষ  মো. শহীদুল ইসলাম, প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডা.রিপন রেজা, উপকারভোগি কৃষক জুলিয়াস হেম্ব্রম প্রমুখ বক্তব্য রাখেন।