সাতক্ষীরায় ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইসডসহ বিভিন্ন রোগে আক্রান্ত ব্যক্তিদের মাঝে চেক বিতরণ

CNNWorld24
CNNWorld24 Dhaka
প্রকাশিত: 5:14 PM, February 17, 2021

মীর মোস্তফা আলী, জেলা প্রতিনিধি সাতক্ষীরাঃ সাতক্ষীরা সদর উপজেলার ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইসড জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত ব্যক্তিদের মাঝে চেক বিতরণ করা হয়েছে।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) বেলা ১১টায় সদর উপজেলা ডিজিটাল কর্ণারে সদর উপজেলা পরিষদ ও সদর উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে সদর উপজেলা সমাজসেবা অফিসার শেখ সহিদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে চেক বিতরণ করেন সাতক্ষীরা ০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন,‘জননেত্রী শেখ হাসিনা অসহায় ও দরিদ্র মানুষের কথা ভেবে কোটি কোটি টাকা সহায়তা দিচ্ছেন। তাহলে আমরা ভোট পায়না কেন ? আমরা দেশের সকল মানুষকে ভাল রাখার চেষ্টা করছি। আমরা চাল দিচ্ছি, ঘর দিচ্ছি, জমি দিচ্ছি চিকিৎসার পয়সা দিচ্ছি। সারা দেশের মানুষের পাশে আছে আমাদের সরকার। দেশে যে উন্নয়ন হয়েছে তা জননেত্রী শেখ হাসিনা সরকার ক্ষমতায় না থাকলে তা কখনও সম্ভবপর হতোনা।

দেশে যেন কোন মানুষ গৃহহীন না থাকে সেজন্য ৮ লক্ষ ঘর নির্মাণ করে দিচ্ছেন। দেশে আর কোন মানুষ গৃহহীন থাকবেনা। সমাজসেবা অধিদফতরের মাধ্যমে অসহায় অসুস্থ্য বিভিন্ন রোগে আক্রান্ত হওয়া মানুষের মাঝে আর্থিক সহায়তা প্রদান করছে সরকার। এত উন্নয়ন হচ্ছে দেশে। যখন ভোট আসে তখন সাতক্ষীরার মানুষ উন্নয়নের কথা ভুলে যায়। আমাদের চিনতে পারেনা। আমি ভাবতে অবাক হয়ে যায়। আমার গত দুই-তিন রাত ঘুম হচ্ছেনা। বারবার আমার নিজের কাছে প্রশ্ন হচ্ছে আমাদের বার্থতা কোথায় ? আমাদের সমস্যাটা কোথায় ? তিনি উপস্থিত সকলের কাছে জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থ্যতা কামনা করেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা সমাজসেবা অধিদফতরের সহকারি পরিচালক মো. রোকনুজ্জামান, সদর উপজেলা সমাজসেবা অফিসার শেখ সহিদুর রহমান, জেলা আওয়ামীলীগ নেতা ডা. মুনসুর আহমেদ ও পৌর আওয়ামীলীগের সাবেক সহ-দপ্তর সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু প্রমুখ। সাতক্ষীরা সদর উপজেলার ১৯ জন ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইসড জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত ব্যক্তিদের প্রত্যেককে ৫০ হাজার টাকা করে মোট ৯ লক্ষ ৫০ হাজার টাকার চেক বিতরণ করা হয় এবং ১৪০ জন ব্যক্তির মাঝে ৩৪ লক্ষ ৮০ হাজার টাকার সুদ মুক্ত খুদ্র ঋণ প্রদান করা হয়। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন সদর উপজেলা সমাজসেবা অফিসার শেখ সহিদুর রহমান।