এ এক অন্য রকম অনুভূতি-মেয়র টিটু

CNNWorld24 Dhaka
CNNWorld24 Dhaka
প্রকাশিত: ৬:৫৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৮, ২০২১

জুবায়ের খন্দকার, ময়মনসিংহঃ- ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিব শতবর্ষে জাতির অন্যতম শ্রেষ্ঠ প্রাপ্তি স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে পদার্পণে জাতিসংঘের ঘোষণা। এ যেন এক অন্য রকম অনুভূতি।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্ব ছাড়া এই অর্জন ছিলো বাস্তবে অসম্ভব। আমরা গর্বিত আর তাই আমরা বঙ্গবন্ধুকন্যা গণতন্ত্রের মানষকন্যা প্রধানমন্ত্রীর কাছে চির কৃতজ্ঞ।

রবিবার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-ময়মনসিংহ রোড থেকে তিতাস গ্যাসের পাশ দিয়ে ২ কোটি ১৪ লাখ টাকা ব্যয়ে ১৩৫০ মিটার সড়ক ও ৪০০ মিটার ড্রেনের নির্মাণকাজ উদ্বোধনকালে নিজের আবেগের ব্যাখ্যা করতে গিয়ে কথগুলো বলছিলেন উন্নয়নের রূপকার ময়মনসংহ সিটি মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

এর আগে বেলা ১১ টার দিকে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের আওতায় কেওয়াটখালি-বর্মণপাড়া সিডিসির প্রায় ৭ লক্ষ টাকা ব্যয়ে ১০৬ মিটার রাস্তা, ৯০ মিটার ফুটপাত ও স্লাবসহ ড্রেন, ৫টি ল্যাট্রিন নির্মাণ ও ৩টি প্লাটফরমসহ টিউবওয়েল স্থাপনার উদ্বোধন করেন ডিজিটাল ময়মনসিংহর স্বপ্নদ্রষ্টা ময়মনসিংহ সিটি কর্পোরেশনের সফল মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

উদ্বোধনকালে মেয়রের সাথে আরো উপস্থিত ছিলেন-২০নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ সিরাজুল ইসলাম সিরাজ,২৫নং ওয়ার্ড কাউন্সিলর মনোয়ার হোসেন, ২৫, ২৬ ও ২৭নং ওয়ার্ড সংরক্ষিত নারী কাউন্সিলর আইরিন আক্তার, টাউন ম্যানেজার হেনা ইসলাম, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ আরো অনেকে।