সন্ত্রাস আর ভূমি দস্যুদের কোনো স্থান নেই-ডা: আনোয়ারুল আশরাফ খান (এমপি)

CNNWorld24 Dhaka
CNNWorld24 Dhaka
প্রকাশিত: ১১:৫৪ অপরাহ্ণ, মার্চ ৫, ২০২১

শরীফ ইকবাল রাসেল,নরসিংদী প্রতিনিধি:
নরসিংদী-২(পলাশ) আসনের সংসদ সদস্য ডা: আনোয়ারুল আশরাফ খান দিলীপ বলেছেন, আওয়ামীলীগ সরকার কখনো সন্ত্রাসকে প্রশ্রয় দেয়না। সকল সময়ে সন্ত্রাসের বিপক্ষে কাজ করে আসছে। এই সরকার উন্নয়নের সরকার। কথার থেকে উন্নয়ন বেশী করে থাকে।

তাই আমিও গত সংষদ নিবার্চনের আগে বলেছিলাম পলাশে সন্ত্রাস আর ভ্থমি দস্যুদের কোনো স্থান নেই। আমি আমার কথা রেখেছি। পলাশে কোন সন্ত্রাস আর ভূমি দস্যুকে অবস্থান নিতে দেইনি আর ভবিষ্যতেও দেবনা।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে নরসিংদীর পলাশে ডাংগা ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত এক জনসভায় তিনি একথা বলেন।

আগামী ইউপি ও সংষদ নিবার্চনকে সামনে রেখে তিনি আরো বলেন, নিবার্চন আসলেই কতশত ভদ্র লোক আপনাদের ধারে ধারে গুরে বেরাবে।

আর নিবার্চন শেষে তারা আবার গা ঢাকা দেবে। তাদের থেকে সামধান থাকবেন। যারা বিগত দিনে জনগনের পাশে ছিলো এবং থাকবে বলে মনে করেন আগামী নিবার্চনে তাদেরই নিবার্চিত করার আহবান জানান।

শুক্রবার (৫মার্চ) বিকেলে ডাংগা বাজার মাঠে এই জনসভা অনুষ্ঠিত হয়। ডাংগা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাবের উল হাই এর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, পলাশ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কবীর মৃধা, ঘোড়াশাল পৌর মেয়র মো: শরীফুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান কারিউল্লাহ সরকার, ডাংগা বাজার কমিটির সাধারণ সম্পাদক শফিকুল ইসরাম বাবুল, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাউছার আহমেদ, ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক খোরশেদ হোসেন সেলিম ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক এনায়েত হোসেন সহ আরো অনেকে।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার, জেলা আওয়ামীলীগের সদস্য মাহফুজুল হক টিপু, ঘোড়াশাল পৌরসভা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এস এম শফি, জিনারদী ইউপি চেয়ারম্যান কামরুল ইসরাম গাজীসহ উপজেলা এবং ইউনিয়ন পযার্য়ের নেতাকর্মীরা।