ময়মনসিংহের মুক্তাগাছায় লকডাউন ভেঙে রাস্তায় উত্তেজিত জনতা

Desk Reporter
Desk Reporter
প্রকাশিত: ১০:৩৭ অপরাহ্ণ, এপ্রিল ২০, ২০২১

জুবায়ের খন্দকার, ময়মনসিংহঃ ২০শে এপ্রিল বেলা ১২টার দিকে ময়মনসিংহ জেলর মুক্তাগাছা উপজেলার বড় মসজিদ মার্কেটের সামনে লকডাউনে উপজেলা প্রশাসনের নিয়মিত ভিজিটের ঘটনায় শতাধিক ব্যবসায়ী ও সাধারণ মানুষ রাস্তায় নেমে বিক্ষোভ মিছিল করেছে।ঘটনাস্থলে মুক্তাগাছা মডেল থানা পুলিশ উপস্থিত হলে তারা আবারও উত্তেজিত হয়ে পরে।

মুক্তাগাছা ইউএনও আব্দুল্লাহ আল মনসুর চ্যানেল সিক্সকে বলেন-চলমান লকডাউন পরিস্থিতিতে নিয়মিত ভিজিটের অংশ হিসাবে আজ দুপুরে বড় মসজিদ মার্কেটে যাই।শুরুতে মার্কেটের ভেতরের মানুষ আমাদেরকে সহযোগীতা করছিলেন। কিন্তু বাইরে রাখা গাড়িতে উঠার সময় বেশ কয়েকজন মানুষ উত্তেজিত হয়ে সরকার বিরোধী স্লোগান দিতে থাকে। এসময় রাস্তায় মানুষের এমন জমায়েত দেখে
ঘটনাস্থলে পুলিশ আসে। সে সয় পুলিশ দেখে তারা বিক্ষোভ শুরু করে।

ইউএনও আরো বলেন-আমার সাথে তাদের কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। তবে সে সময় যারা সরকার বিরোধী শ্লোগান দিয়েছে তাদেরকে চিহ্নিত করে আইনের আওতায় আনার প্রক্রিয়া চলছে এবং বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে। তবে এখন পরিস্থিতি সম্পূর্ণ শান্ত রয়েছে।

এক প্রশ্নের জবাবে মুক্তাগাছা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দুলাল আকন্দ বলেন-ব্যবসায়ীরা তাদের প্রতিষ্ঠান খোলা রাখতে চায়। তবে আমরা সরকারের আদেশ বাস্তবায়নেল চেষ্টা অব্যাহত রেখেছি। যে কোন পরিস্থিতি মোকাবেলায় আমরা সর্বদা প্রস্তুত রয়েছি বলে জানালেন মুক্তাগাছা মডেল থানার ভারপ্রাপ্ত এই কর্মকর্তা।