বিদায় ফেসবুক সোরাইয়া আবেগঘন ষ্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা

Desk Reporter
Desk Reporter
প্রকাশিত: ১০:৫৬ পূর্বাহ্ণ, জুলাই ২৪, ২০২১

জুবায়ের খন্দকার, ময়মনসিংহঃ- ২৩শে জুলাই শুক্রবার সকালে ময়মনসিংহের গফরগাঁও উপজেলার বারবাড়িয়া ইউনিয়নের বাড়া গ্রামের ফকির বাড়ির গ্রাম্য পুলিশ সিরাজুল হকের ছেলে নিলয় (২১)-নামের এক যুবক ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করার খবর পাওয়া গেছে।

মৃত্যুর আগে প্রিন্স নিলয় নামে ওই যুবকের ফেসবুক আইডিতে বেশ কয়েকটি ষ্ট্যাটাস পোষ্ট করে যায়। ষ্ট্যাটাসে নিলয় লিখেন-“সবার কাছে আমার একটাই অনুরোধ যদি কোন ভুল করে থাকি তবে প্লিজ আমাকে মাফ করে দিবেন। হয়তো আমিও একদিন চলে যাব অনেক দূরে না ফেরার দেশে। বিদায় ফেসবুক সুরাইয়া”।

নিহত নিলয়ের পারিবারিক ও স্থানীয় এলাকাবাসীর সাথে কথা বলে জানা গেছে যে, গত কয়েকদিন ধরে মানসিক টেনশনে ছিলো নিলয়। বৃহস্পতিবার রাতে বাড়িতে এসে তার শোবার ঘরের দরজা লাগিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে নিলয়। পরে পরিবারের লোকজন তাকে ডাকাডাকি করার পর কোন সাড়া শব্দ না পাওয়াতে ঘরের দরজা ভেঙ্গে দেখতে পায় যে, নিলয় ফাঁসিতে ঝুলে আছে।

পরিবারের লোকজন পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে পুলিশ এসে নিলয়ের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

এ বিষয়ে গফরগাঁও থানার অফিসার ইনচার্জ অনুকূল সরকার বলেন-ঘটনাস্থলে পুলিশ নিলয়ের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।