আরকো’র উদ্যোগে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ও দলিত হরিজনদের মাঝে ৩০ লাখ টাকা আর্থিক সহায়তা

Desk Reporter
Desk Reporter
প্রকাশিত: ৭:১৮ অপরাহ্ণ, নভেম্বর ১৮, ২০২১

এম এ মালেক,ধামইরহাট (নওগাঁ): নওগাঁর ধামইরহাটে পল্লী সহযোগি বিষয়ক সংস্থা আরকো’র উদ্যোগে ক্ষুদ্র নৃ- গোষ্ঠী, দলিত ও হরিজনদের মাঝে ৩০ লাখ টাকার আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

১৮ নভেম্বর বেলা সাড়ে ১১ টায় সরকারি এম এম কলেজ মাঠে সাবেক এম.পি শাহিন মনোয়ারা হকের সভাপতিত্বে কোভিড-১৯ সংকট মোকাবিলায় আর্থিক সহায়তার জন্য উপজেলার বিভিন্ন এলাকা থেকে ৭৫০ জন ক্ষুদ্র নৃ-গোষ্ঠী, দলিত ও হরিজন সম্প্রদায়ের অতিদরিদ্রদের মাঝে প্রত্যেককে ৪ হাজার টাকা করে প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান মো. আজাহার আলী আর্থিক সহায়তা বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।

 

 

এ সময় উপস্থিত ছিলেন প্রকল্পের নির্বাহী পরিচালক সজল কুমার চৌধুরী, প্রকল্প সমন্বয়কারী ময়নুল হক বাপ্পি, প্রকল্প কর্মকর্তা জাহিদ আলী ও আনিকা বুশরা, উপজেলা অফিসার জয়ন্তি রানী ও ডিএম শফিউল আলম, ফাইনান্স ও এ্যাডমিন অফিসার মাহমুদুর রহমান, কমিউনিটি ডেভেলপমেন্ট অফিসার মুশফিকুর রহমান, উপজেলা প্রেস ক্লাবের সিনিয়র সাংবাদিক এম এ মালেক প্রমুখ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী দিনে ৩৯৫ জনকে টাকা বিতরণ করা হয়েছে আগামী ২২ ও ২৩ নভেম্বর বাকীদের আর্থিক সহায়তা প্রদান করা হবে বলে আরকো কর্তৃপক্ষ জানান।