আ.লীগ নেতার উপর হামলাকারীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

Desk Reporter
Desk Reporter
প্রকাশিত: ১০:২১ অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০২২

কাজিপুর (সিরাজগঞ্জ) আবদুল জলিল: কাজিপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শহীদ সরোয়ারের উপর হামলার প্রতিবাদ ও আসামীদের দ্রæত গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। শনিবার (২২ জানুয়ারি) উপজেলার সিমান্তবাজার এলাকায় বেলা এগারোটা থেকে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মস‚চি পালিত হয়।

কর্মস‚চি চলাকালে সংহতি জানিয়ে মুঠোফোনে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ -১ আসনের সাংসদ তানভীর শাকিল জয়। এসময় তিনি বলেন, ছাত্রলীগের নামধারী কতিপয় দুষ্কৃতিকারীর হামলায় কাজিপুর উপজেলা আওয়ামীলীগের
সাংগঠনিক সম্পাদক শহীদ সরোয়ার আহত হয়েছেন।

যা মোটেই কাম্য নয়। অনতিবিলম্বে জড়িতদের গ্রেপ্তারের জন্য প্রশাসনকে নির্দেশ দেয়া হয়েছে। তিনি আরো বলেন, আমরা এরই মধ্যে দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে জেলা ছাত্রলীগ ব্যবস্থা নিয়েছে। তাদের বিরুদ্ধে দলগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

কর্মস‚চি চলাকালে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, গান্ধাইল ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সামিদুল ইসলাম, কাজিপুর উপজেলা ছাত্রলীগের সহসভাপতি আসাদ শেখ, শহীদ সরোয়ারের ভাতিজা চলচ্চিত্র ব্যক্তিত্ব ইঞ্জিনিয়ার রাজিব, কাজিপুর মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার গাজী আব্দুস সালাম, শহীদ সরোয়ারের ভাগ্নে হামিদুল ইসলাম, শহীদ সরোয়ারের বড় বোন বীর মুক্তিযোদ্ধার স্ত্রী বেগম হামিদা খাতুন, রতনকান্দী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি সোহেল রানা প্রমুখ।

উলে­খ্য, ধর্মিয় সভার ব্যানারে নাম দেয়াকে কেন্দ্র করে গত ১৫  জানুয়ারি বিকেলে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহীদ সরোয়ারকে কুপিয়ে আহত করে ছাত্রলীগের নেতারা।

এতে আহতের বাম পা ভেঙে যায় এবং দুই পায়েই মারাত্মক জখম হয়। এ ঘটনায় ওই দিন রাতেই সহিদ সরোয়ারের বোন বাদী হয়ে কাজিপুর থানায় একটি মামলা দায়ের করেন।