বিয়ের ১৫ বছর, দ্বিতীয় সংসার ভাঙল আমির খানের

Desk Reporter
Desk Reporter
প্রকাশিত: ১:২৯ অপরাহ্ণ, জুলাই ৩, ২০২১

বলিউড সুপারস্টার আমির খান ও কিরণ রাও তাদের ১৫ বছরের বিবাহ জীবনের ইতি টানলেন।আজ শনিবার একটি যৌথ বিবৃতিতে তারা এই ঘোষণা দেন।

এ দম্পতি এক যৌথ বিবৃতিতে লিখেছেন, “১৫ বছরের এই সুন্দর যাত্রায় আমরা অনেক আনন্দ, উচ্ছ্বাস এবং অভিজ্ঞতা জোগাড় করেছি। আমাদের সম্পর্ক বিশ্বাস, ভালবাসা এবং শ্রদ্ধার মধ্য দিয়ে গড়ে উঠেছে ।এবার আমরা একটি নতুন অধ্যায় শুরু করতে চলেছি জীবন।কিন্তু স্বামী ও স্ত্রী হিসাবে নয়, বাবা-মা এবং আমাদের সন্তানের পরিবারের সদস্য হিসাবে ”

তবে তাদের এ বিচ্ছেদের ঘোষণা হঠাৎ সিদ্ধান্ত নয়। আমির-কিরণ সময় ও পরিকল্পনা নিয়ে দাম্পত্য থেকে বেরিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছেন।

এক যৌথ বিবৃতিতে আমির ও কিরণ তাদের ছেলের আজাদের প্রতি আলাদা হওয়া সত্ত্বেও তাদের সমস্ত দায়িত্ব পালন করবেন। বিবৃতিতে আরও বলা হয়েছে যে এই সিদ্ধান্ত ব্যক্তিজীবনে পেশাগত দিকে প্রভাবিত করবে না।

তাদের মন্তব্য, ‘আমরা একসাথে সিনেমা করব। আমরা আমাদেরপানি ফাউন্ডেশনের কাজ এবং অন্যান্য সমস্ত জিনিস যা আমরা একসাথে সবকিছুই একসঙ্গে করব। ‘

এই দম্পতি ভক্তদের এবং শুভাকাঙ্ক্ষীদের কাছে তাদের শুভ কামনার জন্য আহ্বান জানিয়েছেন। তাদের দাবি, বিবাহবিচ্ছেদ মানেই সব কিছুর সমাপ্তি নয় বরং নতুন যাত্রার শুরু।

তাঁরা বিবাহবন্ধনে আবদ্ধ হন-২০০৫ সালের ডিসেম্বরে। তাদের ঘরে রয়েছে এক ছেলে আজাদ রাও রয়েছে। ২০১১ সালে সারোগেসির মাধ্যমে আজাদ জন্মগ্রহণ করেছিলেন। এর আগে আমির খান রিনা দত্তকে বিয়ে করেছিলেন। তাদের দুটি সন্তান ইরা খান ও জুনাইদ খান রয়েছে।