শ্রুতি যা বললেন তার বিয়ের বিষয়ে

News Reporter
News Reporter
প্রকাশিত: ২:১৬ অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০২১

বিনোদন ডেস্কঃ  দক্ষিণ ভারতীয় অভিনেত্রী শ্রুতি হাসানের কি বিয়ের পরিকল্পনা আছে? কখন? এমন প্রশ্ন ভক্তদের নজরে পড়ে না। শ্রুতি হাসান সামাজিক যোগাযোগ মাধ্যমে খুব সক্রিয়। তিনি যখনই সুযোগ পান, ভক্তদের সঙ্গে লাইভ আড্ডায় বিভিন্ন বিষয়ে কথা বলেন। সম্প্রতি এমনই একটি লাইভ আড্ডায় অভিনেত্রীকে বিয়ে নিয়ে প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে।

‘আসক মি এনিথিং’  নামের সেই লাইভ চ্যাটে, একজন ভক্ত শ্রুতিকে জিজ্ঞেস করলেন, তুমি কবে বিয়ে করছ? উত্তরে অভিনেত্রী বেশ চমক দিয়েছেন।

শ্রুতি বলেন, “আমার মনে হয় না আমি বিয়ে করছি।” এই বছর ২০২১, এইবার আমাদের এই সব থেকে বেরিয়ে আসতে হবে। সারা দুনিয়াতে কথা বলার মতো অনেক বিষয় আছে। তাই এই আলোচনাগুলো ছেড়ে দেওয়া দরকার!

ভক্তরা অবশ্য আশা করেছিলেন যে শ্রুতি একটি নির্দিষ্ট সময়ের কথা বলবেন। কিন্তু এটা বলা যেতে পারে যে তার প্রতিক্রিয়া দেখে সবাই অবাক হয়েছিল।

শ্রুতি বর্তমানে ডুডল আর্টিস্ট শান্তনু হাজারিকার প্রেমে আছেন যদিও তিনি বিবাহে আগ্রহী নন। যাইহোক, তারা সম্পর্কের বিষয়টি গোপন রাখেনি, তারা প্রকাশ্যে তাদের প্রেমের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছে।
শ্রুতি হাসানকে সর্বশেষ ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে ১৫ জন বলিউড তারকার তৈরি ‘হাম হিন্দুস্তানি’ মিউজিক ভিডিওতে দেখা গিয়েছিল। এতে তিনি গানও গেয়েছেন। এছাড়া অভিনেত্রী বর্তমানে প্রভাবের বিরুদ্ধে ‘সালার’ সিনেমা নিয়ে ব্যস্ত।