বিশ্বের সবচেয়ে সুখী ব্যক্তি আমি, অভিনেত্রী মাহি

News Reporter
News Reporter
প্রকাশিত: ২:৫১ অপরাহ্ণ, আগস্ট ২৫, ২০২১

বিনোদন ডেস্কঃ  বিশ্বের সবচেয়ে সুখী ব্যক্তি হলেন অভিনেত্রী মাহিয়া মাহি। অবিশ্বাস্য হলেও, ‘ভালোবাসার রং’ ছবি দিয়ে রূপালী জগতে আবির্ভূত মাহি এমন দাবি করেছেন। তিনি ফেসবুকে বেশ কিছু ছবি পোস্ট করেছেন। যেখানে তিনি ক্যাপশনে এই দাবি করেছেন।

আবারও মাহি নাকি বিয়ে করেছেন এই ধরনের গুজব বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। কিন্তু মাহি সেসব দিকে মনোযোগ দিচ্ছেন না। কালির কণ্ঠের সাথে মাহির যোগাযোগ করা হলেও তিনি বলেন, ‘না, আমি বিয়ে করিনি । গুজব ছড়ানো হচ্ছে।
তিনি জানেন না কেন মাহিয়া মাহি সম্পর্কে এমন গুজব ছড়ানো হচ্ছে, এবং সোশ্যাল মিডিয়া এবং কিছু সংবাদমাধ্যম তার বিয়ের জন্য যে ছবি এবং খবর নিয়ে আসছে তা মোটেই বাদ যাবে না। মাহির বিয়ের গুজব সিনেমায় অশান্তি সৃষ্টি করেছে। দুজন চিত্রনায়িকাকে গ্রেপ্তারের পরই এই অস্থিরতা।

বিবাহিত নয় কিন্তু মাহীকে সৈকতে একা একা হাঁটতে দেখা গেছে। মানে মাহি একা, কিন্তু কে ছবিটি তুলেছে, বা তার সঙ্গে কে আছে তা জানা যায়নি। এর পরে, মাহি ছবিগুলি পোস্ট করে লিখেছেন, ‘আমি বিশ্বের সবচেয়ে সুখী ব্যক্তি। উপরওয়ালা তুমি জাস্ট ওয়াও। আলহামদুলিল্লাহ। ‘

২০১৮ সালের শেষে, একবার খবরটি ছড়িয়ে পড়লে মাহি-অপুর পরিবার আলাদা হয়ে গেল! কিন্তু তখন স্বামী অপু বিষয়টি চাপা দেন। বলল মনোমালিন্য আছে। শীঘ্রই সব ঠিক হয়ে যাবে। তারপর প্রায় তিন বছর দুজন এক ছাদের নিচে ছিল। শামীম আহমেদ রনির সর্বশেষ ছবি ‘লাইভ’ -এর শুটিং চলাকালীন অপুকে মাহির সঙ্গে ২৭ মার্চ দেখা গিয়েছিল। এরপর থেকে দুজন বিচ্ছিন্ন। সম্প্রতি দুজন তাদের আনুষ্ঠানিক বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন।
মাহিয়া মাহির সিলেটের মাহমুদ পারভেজ অপুর সাথে ২৪ শে মে, ২০১৬ তারিখে বিয়ে হয়। অপু যুক্তরাজ্য থেকে কম্পিউটার ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করেন এবং এখন সিলেটে নিজের পারিবারিক ব্যবসা পরিচালনা করেন। দুজনের সিদ্ধান্তে তাদের পাঁচ বছরের দাম্পত্য জীবন শেষ হচ্ছে।