সুখবর দিলেন বিদ্যা সিনহা মিম

Desk Reporter
Desk Reporter
প্রকাশিত: ১০:২৬ অপরাহ্ণ, নভেম্বর ২৩, ২০২১

বিনোদন ডেস্ক:
সম্প্রতি, অভিনেত্রী বিদ্যা সিনহা মিম তার জন্মদিনে তার ভাবী বরকে পরিচয় করিয়ে দিয়ে ভক্তদের চমকে দিয়েছেন। এবার ভক্তদের নতুন সুখবর দিলেন তিনি। নতুন জীবনের শুরুতেই নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। সিনেমার নাম ‘পথে হলো দেখা’। গত শনিবার সিনেমাটির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেত্রী।

জাকারিয়া শৌখিনের গল্প ও চিত্রনাট্য অবলম্বনে ছবিটি পরিচালনা করবেন রায়হান জুয়েল। নির্মাতার প্রথম সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ আগামী বছরের শুরুতে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বিদ্যা সিনহা জানান, এই সিনেমায় তার চরিত্রের নাম প্রার্থনা। তিনি ধনী পরিবারের সন্তান। পারিবারিক নিয়মের ফাঁদ থেকে বেরিয়ে আসতে চান। আপনার খুশি মত কাজ করতে স্বাধীন হতে চান.

আগামী ফেব্রুয়ারির শেষ নাগাদ ঢাকা, বান্দরবান, সিলেট, পঞ্চগড় ও ঠাকুরগাঁওয়ে টানা শুটিং হবে বলে জানান পরিচালক রায়হান জুয়েল। সিনেমাটি প্রযোজনা করছে মাস্টার কমিউনিকেশন।

বিদ্যা সিনহা মিম আগামী ১ ডিসেম্বর একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দিতে যুক্তরাষ্ট্রে যাচ্ছেন। আগামী ৪ ডিসেম্বর নিউইয়র্কে অনুষ্ঠিত হবে অনুষ্ঠানটি। সেখানে নিজের সিনেমার গানের সঙ্গে পারফর্ম করবেন তিনি।

এদিকে গত ১০ নভেম্বর জন্মদিনে মিমের বাগদান হয়। ভাবী স্বামী সোনি পোদ্দার একটি বেসরকারি ব্যাংকে চাকরি করেন। বাগদানের পর প্রথমবারের মতো দেশ ছাড়ছেন মিম।