ক্যাটরিনা-ভিকির বিয়ের জন্য ৪৫টি হোটেল বুক!

Desk Reporter
Desk Reporter
প্রকাশিত: ২:৩৭ অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০২১

বিনোদন ডেস্ক:
ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ের দিন ঘনিয়ে আসছে। ক্যালেন্ডারের পাতা উল্টাতেই ডিসেম্বর ঘনিয়ে আসছে। আর মাত্র কয়েকদিন পরেই লাল টুকটুক শাড়ি পরে বিয়ে করবেন বলিউড সেনসেশন ভিকি।

ইতিমধ্যে বিয়ের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। বিয়ের স্থান, পোশাকের প্রত্যাশা, বিয়ের পর কোথায় উঠতে হবে, সবকিছু ঠিকঠাক। টানা তিন দিন বিয়ের আনুষ্ঠানিকতা হবে।

টাইমস অফ ইন্ডিয়া অনুসারে, রাজস্থানের রণথম্বোরে ৭, ৮ এবং ৯ ডিসেম্বর পরপর তিন দিন রাজকীয় অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। বিয়ে হবে বিলাসবহুল রিসোর্ট সিক্স সেন্সে। বিয়েতে আমন্ত্রিত অতিথিদের কার্ড পৌঁছে দেওয়া হয়েছে।

ক্যাটরিনার ‘প্রাক্তন প্রেমিক’ সালমান খান বিয়েতে উপস্থিত থাকবেন এমন গুঞ্জন অনেক দিন ধরেই শোনা যাচ্ছিল। কিন্তু শেষ পর্যন্ত তার বিয়ে হয় না।

টাইমস অফ ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, তারকা দম্পতির বিয়ের জন্য ৪৫টি হোটেল বুক করা হয়েছে। হোটেলগুলো খুব একটা বড় নয়। কারণ রণথম্ভোরে হোটেলের ঘরগুলো, বিয়ের ভেন্যু ছোট। ক্যাটরিনার বিয়েতে অনেক বলিউড এবং টলিউড সেলিব্রিটি তাদের পরিবারের সাথে আসবেন, তাদের জন্য এই হোটেলগুলি বুক করা হয়েছে।

বিয়ের ভেন্যু থেকে ক্যাটরিনার লেহেঙ্গা কেমন হবে তাও উঠে এসেছে ভারতীয় গণমাধ্যমে। কিন্তু যারা বিয়ে নিয়ে হৈচৈ করছে তারা মুখ বন্ধ করে বসে আছে।

এটা আশ্চর্যজনক নয়। এর আগে অনেক তারকা দম্পতি তাদের বিয়ের ঘোষণা দেননি। তবে গুঞ্জন ঠিক সময়েই গাঁটছড়া বেঁধেছেন তারা।

এদিকে ভিকি-ক্যাটরিনার বিয়ের খবর গুজব ছাড়া কিছুই নয় বলে সাফ জানিয়ে দিয়েছেন ভিকির কাজিন উপাসনা বোহরা। সত্য কী তা দেখতে আরও কয়েকদিন অপেক্ষা করতে হবে