দুই মেয়েকে নিয়ে নাচে ব্যস্ত সুস্মিতা

Desk Reporter
Desk Reporter
প্রকাশিত: ১২:২৩ অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০২২

বিনোদন ডেস্ক:ডিসেম্বরে, বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন তার প্রেমিক নং ১১ রহমান শালের সাথে সম্পর্ক ছিন্ন করার ঘোষণা দেন। তখন তিনি বিষন্ন হয়ে পড়েন।

কিন্তু এখন প্রেমিকের সঙ্গে বিচ্ছেদের যন্ত্রণা কাটিয়ে উঠেছেন জনপ্রিয় অভিনেত্রী ‘ইরা’। সংসার নিয়ে ব্যস্ত তিনি। মেয়েদের সঙ্গে নাচের তালে সব ভুলে যাওয়ার চেষ্টা করছেন তিনি।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সুস্মিতা তার দুই মেয়ে আলিশা ও রিনির সঙ্গে একটি নাচের ভিডিও শেয়ার করেছেন। এতে দেখা যাচ্ছে তিনজনই খোলা মন নিয়ে নাচছেন।

ভিডিওটির ক্যাপশনে সুস্মিতা লিখেছেন, ‘ব্যায়াম করতে চান না? কোন সমস্যা নেই, চল নাচ করি। মনের কথা শুনুন। তাল অনুসরণ করুন এবং আপনার নিজের তালে নাচুন। আলিশা এবং রিনিকে ধন্যবাদ সবসময় আমাকে এভাবে নাচিয়ে তোলার জন্য। ‘

রহমানের সঙ্গে সুস্মিতার বিচ্ছেদের খবর বেশ কয়েক মাস ধরেই চলছিল। পরে বিষয়টি স্বীকার করেন অভিনেত্রী। সাবেক ‘মিস ইউনিভার্স’ রহমানের সঙ্গে তোলা ছবি শেয়ার করে বিচ্ছেদের ঘোষণা দেন।

সুস্মিতা বলেন, ‘আমরা বন্ধু হিসেবে শুরু করেছি। আমি এখনও বন্ধু. সম্পর্কটা অনেকদিন টেকে…ভালোবাসা এখনো আছে। ‘

সুস্মিতা ও রহমানের বয়সের পার্থক্য ১৫ বছর। এর আগেও অনেকে আঙুল তুলেছিলেন। তবে সেসবের তোয়াক্কা করেননি তিনি। এমনকি বিয়ের কথা জিজ্ঞেস করলেও দু’জনে বলত, সময় হলে জানাবেন। কিন্তু শেষ পর্যন্ত তা আর হয়নি।