অজয়-কাজলকন্যা নাইসা সম্পর্কে ভবিষ্যদ্বাণী করেছিলেন জ্যোতিষী

Desk Reporter
Desk Reporter
প্রকাশিত: ৩:৫৪ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০২২

বিনোদন ডেস্ক: গুঞ্জন রয়েছে যে অজয় ​​দেবগন এবং কাজলকন্যা নাসার বলিউডে অভিষেক হচ্ছে। আপাতত তাকে নিয়েই ব্যস্ত বলিউড।

কাজলকন্যা নাইসা বর্তমানে সিঙ্গাপুরের ইউনাইটেড ওয়ার্ল্ড কলেজ অফ সাউথইস্ট এশিয়ায় অধ্যয়নরত। তার বন্ধুদের সাথে হ্যালিংয়ের ছবি সবসময় সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। অনিল কাপুরের মেয়ে সোনম কাপুর এই প্রতিষ্ঠানে পড়াশোনা করেছেন।

ভারতীয় মিডিয়া বলিউড লাইফ অনুসারে, জনপ্রিয় ভারতীয় জ্যোতিষী অনন্ত পাটওয়া এবার কাজল এবং অজয়ের মেয়ে নিসা সম্পর্কে ভবিষ্যদ্বাণী করেছেন। তার মতে, শোবিজে সফল ক্যারিয়ারের জন্য প্রয়োজনীয় সমস্ত প্রতিভা, সংকল্প এবং ভাগ্য নিসা দেবগনের রয়েছে।
“আমি দেখছি নিসা ভবিষ্যতে বলিউডে একটি সফল ক্যারিয়ার বহন করবে,” তিনি বলেছিলেন। তিনি 2023 সালের পরে বিশ্ব দ্বারা প্রশংসিত হবেন। নিসা দেবগন তার বাবা-মাকে গর্বিত করতে চলেছেন।

“আমি দেখতে পাচ্ছি যে ২০২৩ সালে, তিনি বলিউডে একটি দুর্দান্ত যাত্রা শুরু করবেন,” তিনি বলেছিলেন।

তিনি নিসারকে স্বাস্থ্য সংক্রান্ত কিছু পরামর্শ দেন।

বাবা-মা বলিউডের হৃদয়ে আছেন প্রায় কিছুদিন ধরেই। ফলে নিসার ফ্যাশন সচেতন হওয়াটাই স্বাভাবিক। কাজলকন্যা নিসার পশ্চিমা পোশাকের পাশাপাশি এথনিক পোশাকেও সমান স্বচ্ছন্দ।

বলিউড বাদশা শাহরুখ খানের মেয়ে সুহানার মতো লাইমলাইটে কখনোই ছিলেন না নিশা। যে, অবশ্যই, তার পিতামাতার জন্য. কাজল এবং অজয় ​​তাদের সন্তানদেরকে তারকাখচিত পরিবেশে বড় করেননি। তাই আলাদাভাবে নিসাকে নিয়ে মিডিয়ায় কম কথা হয়েছে। বলিউডে কী রাখবে নিসা?