ফারুকের চিকিৎসার জন্য ১৫ কোটি টাকার দুটি ফ্ল্যাট বিক্রি করা হয়

Desk Reporter
Desk Reporter
প্রকাশিত: ১:৫৬ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২২

বিনোদন ডেস্ক:আকবর হোসেন পাঠান ফারুক, একজন সুপরিচিত অভিনেতা যিনি ১০ মাসেরও বেশি সময় ধরে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন। কখনো তার শারীরিক অবস্থার উন্নতি হয়, কখনো খারাপ হয়।

তবে হাল ছাড়েননি পরিবারের সদস্যরা। অনেক ব্যয়বহুল হলেও চিকিৎসা চালিয়ে যাচ্ছেন পরিবার।
এই চিকিৎসার খরচ মেটাতে প্রায় ১৫ কোটি টাকা মূল্যের দুটি ফ্ল্যাট বিক্রি করেছে ফারুকের পরিবার। বর্তমানে ব্যাংক হিসাবও শূন্য। আত্মীয়দের কাছ থেকে টাকা ধার করতে হয়েছে। গণমাধ্যমকে এমনটাই জানিয়েছেন অভিনেতার স্ত্রী ফারহানা ফারুক।

ফারুকের সর্বশেষ অবস্থা সম্পর্কে তিনি বলেন, তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। একটু একটু করে সে (ফারুক) সুস্থ হয়ে উঠছে। পাঁচ মাস আগে তাকে কেবিনে বদলি করা হয়। এখন আপনি আপনার পছন্দের সব ধরনের খাবার খেতে পারবেন। রক্তচাপ ও মস্তিষ্কের সমস্যা এখন নিয়ন্ত্রণে। স্নায়ুতন্ত্রে কিছু নতুন সমস্যা দেখা দিয়েছে, যা আগে ছিল না। এর চিকিৎসা দীর্ঘমেয়াদি।

ফারহানা ফারুক বলেন, সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথে চিকিৎসা অত্যন্ত ব্যয়বহুল এবং সম্পত্তি বিক্রি করতে হয়েছে। ছেলেমেয়েরা বাবার জন্য দেশ থেকে টাকা পাঠাচ্ছেন। সব সম্পদ চলে গেলেও কোনো দুঃখ নেই। শুধু ফারুক সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরবেন। আমি তার সুস্থতার জন্য সকলের কাছে দোয়া কামনা করছি।

নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য ফারুক ২০২১ সালের মার্চ মাসে সিঙ্গাপুরে যান। এরপর চিকিৎসকের পরামর্শে তাকে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হয়। এরপর থেকে তিনি হাসপাতালে ভর্তি রয়েছেন।