পর্নো ভিডিওতে পাকিস্তানি নারী এমপির মুখ!

Desk Reporter
Desk Reporter
প্রকাশিত: ৯:৫৬ অপরাহ্ণ, নভেম্বর ১৯, ২০২১

আন্তর্জাতিক ডেস্ক:
সাইবার অপরাধের শিকার হয়েছেন পাকিস্তানের মহিলা এমপি সানিয়া আশিক। তিনি পুলিশের কাছে অভিযোগ করেছেন, একটি পর্ণ ভিডিওতে তার মুখ ঢেকে রাখা হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। পাকিস্তানের সংবাদমাধ্যম জিও টিভি এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, নওয়াজ শরিফের মেয়ের বান্ধবী সানিয়া পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের তক্ষশীলার সংসদ সদস্য।

প্রতিবেদনে বলা হয়েছে, সানিয়া, যিনি ২৬ অক্টোবর অভিযোগ দায়ের করেছিলেন, তিনি বলেছিলেন যে তিনি সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একটি ভাইরাল পর্ন ভিডিওতে নিজেকে আবিষ্কার করেছেন। অশ্লীল ভিডিওতে তার মুখ কেটে ফেলা হয়েছে বলে দাবি করেন তিনি।

তদন্তের পর ওই ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। তবে তদন্তের বিষয়ে বিস্তারিত কিছু জানায়নি পুলিশ।
পাকিস্তানের বেশ কয়েকটি সংবাদমাধ্যমে দাবি করা হয়েছে যে সানিয়া অক্টোবরে এ বিষয়ে জানতে পারেন। এরপর তিনি বিষয়টি সরকার ও কেন্দ্রীয় তদন্ত সংস্থাকে জানান।

তবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বেশ কয়েকজন নেটিজেন দাবি করেছেন যে ভিডিওতে থাকা মহিলা নিজেই সানিয়া। যদিও এই দাবিকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন সানিয়া। সানিয়ার অভিযোগের বিষয়ে তিন সপ্তাহের তদন্তের পর পাঞ্জাবের পুলিশ লাহোর থেকে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে।

তবে গ্রেফতারকৃত ব্যক্তির পরিচয় জানাননি তিনি। ভিডিওতে থাকা মহিলাটি সানিয়া নাকি অন্য কেউ তাও নিশ্চিত করতে পারেনি পুলিশ। এ ব্যাপারে অধিকতর তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ।