সেনাপ্রধান দুর্গম পাহাড়ে গিয়ে দিলেন ঈদ উপহার

Desk Reporter
Desk Reporter
প্রকাশিত: ১১:৪৪ অপরাহ্ণ, জুলাই ২১, ২০২১

নিউজ ডেস্ক: আজ বুধবার সেনা প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ পার্বত্য চট্টগ্রামের প্রত্যন্ত পাহাড় রাঙ্গামাটির ধূপাশিল ক্যাম্প পরিদর্শন করেছেন এবং সেনা সদস্যদের ঈদের উপহার দিয়েছেন।

ঈদুল আজহা উপলক্ষে বুধবার সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ পার্বত্য চট্টগ্রামের বান্দরবান অঞ্চলে রাঙ্গামাটি অঞ্চলের ধূপশিল সেনা ক্যাম্প এবং রুমা জোন পরিদর্শন করেছেন। সেনাপ্রধান ধুপাশিল সেনা শিবিরে পৌঁছলে চব্বিশতম পদাতিক বিভাগের জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি), মেজর জেনারেল মোঃ সাইফুল আবেদীন তাঁকে অভ্যর্থনা জানান।

সেনাবাহিনী প্রধান রাঙ্গামাটির ধূপাশিল আর্মি ক্যাম্প এবং বান্দরবানের রুমা জোন সদরের সকল সদস্যের সাথে ঈদের শুভেচ্ছা ও কুশলাদি বিনিময় করেছেন। এসময় তিনি সেখানে কর্মরত সেনা সদস্যদের মধ্যে ঈদের উপহার বিতরণও করেন। পরে তিনি বিভিন্ন পর্বের সেনা কর্মীদের পার্বত্য চট্টগ্রামের সুরক্ষা নিশ্চিত করার পাশাপাশি করোনার মহামারী দ্বারা সৃষ্ট চলমান সংকটে সরকার কর্তৃক ঘোষিত বিধিনিষেধের যথাযথ পালন নিশ্চিত করার জন্য একসঙ্গে কাজ করার আহ্বান জানান।

আন্তঃবাহিনী জনসংযোগ (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়। সেনাবাহিনী প্রধান উভয় শিবিরে চারা রোপণ করেছেন এবং ঈদ উপলক্ষে রুমা জোন সদর দফতরে সদস্যদের সাথে একটি ভোজসভায় অংশ নিয়েছিলেন।

জিওসি ২৪ পদাতিক ডিভিশন ছাড়াও সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা, রাঙ্গামাটি অঞ্চল ও রুমা জোনের সেনাবাহিনীর অন্যান্য কর্মকর্তাও এই সফরে উপস্থিত ছিলেন।