গলাচিপা মাতৃভাষা দিবস প্রস্তুতি ও মাসিক আইন শৃৃঙ্খলা সভা অনুষ্ঠিত

CNNWorld24
CNNWorld24 Dhaka
প্রকাশিত: 3:16 PM, February 18, 2021

পলাশ হাওলাদার,গলাচিপা,পটুয়াখালী: গলাচিপা উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের আয়োজনে আসন্ন মহান ২১শে ফেব্রুয়ারির ২১, ভাষা শহীদ দিবস উপলক্ষে প্রস্তুতি সভা ও মাসিক আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়। গতকাল বৃহস্পতিবার বেলা ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তন উভয় সভায় সভাপতিত্ব করেন, গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মু. শাহিন শাহ্ধসঢ়; । বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক সন্তোষ কুমার দে, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান ওয়ানা মাজিয়া নিতু, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. মনিরুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার গোলাম মোস্তফা, উপজেলা শিক্ষা অফিসার মীর রেজাউল ইসলাম, মুক্তি যোদ্ধা প্রতিনিধি মো. নিজাম উদ্দিন তালুকদার, প্রেসক্লাভ সভাপতি খালিদ হোসেন মিলটন ও চরবিশ্বাস ইউপি চেয়ারম্যান মোফাজ্জেল হোসেন (বাবুল মুন্সি), মিসেস সালমা ওয়াহিদ, সাংবাদিক সমিত কুমার দত্ত মলয় প্রমূখ।

সভায় করোনা পরিস্থিতি মাথায় রেখে মহান ভাষা দিবসে বিভিন্ন কর্মসূচী গ্রহণ করা হয়। এবং যথাযথ মর্যাদায় দিবসটি পালনের জন্য উপজেলা নির্বাহী অফিসার সকলের প্রতি অনুরোধ করেন। পরে আইন শৃঙ্খলা সভায় গলাচিপার সার্বিক আইন শৃঙ্খলা নানাবিদ বিষয়ে আলোচনা করা হয় এবং সভার বিভিন্ন প্রস্তবনা বিষয়ে নানাবিদ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভায় উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সদস্য বৃন্দ সহ বিভিন্ন গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।