বৃক্ষ রোপনের মধ্য দিয়ে শুভসংঘের কাজিপুর উপজেলা কমিটি ঘোষণা

Desk Reporter
Desk Reporter
প্রকাশিত: ৫:১৮ অপরাহ্ণ, জুলাই ৫, ২০২১

কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ চৌত্রিশটি বৃক্ষ রোপনের মধ্য দিয়ে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলায় শুভসংঘের কমিটি ঘোষণা করা হয়েছে। সোমবার( ৫ জুলাই) দুপুরে উপজেলারচালিতাডাঙ্গা বাজারে কালের কন্ঠের কাজিপুর উপজেলা প্রতিনিধি আব্দুল জলিলের সভাপতিত্বে আয়োজিত একটি সভারমাধ্যমে এই কমিটি ঘোষণা করা হয়।

ঘোষিত কমিটিতে বিশিষ্ট ব্যবসায়ি শরিফুল ইসলাম সোহেলকে স ভাপতি ও ডা. আশকারুল হক পাইনকে সাধারণ সম্পাদক করে ৪ সদস্যের উপদেষ্টাসহ মোট ৩৪ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।কমিটিতে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের উপপরিচালক আব্দুর রাজ্জাককে প্রধান উপদেষ্টা, সেলসাম ট্রের্র্ডিং লিঃ এরকান্ট্রি ম্যানেজার ইঞ্জিনিয়ার সাখাওয়াত হোসেন, রাজউক কর্মকর্তা আবু শাহিন মঞ্জু ও কথা সাহিত্যিক রিপন আহসান ঋতু উপদেষ্টা হিসেবে মনোনীত হয়েছেন।কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি আবু বাশির সবুজ ওশাহ আলম, যুগ্ম সাধারণ সম্পাদক হুসাইন মোহাম্মদ লিটন,সাংগঠনিক সম্পাদক আশা সরকার, প্রচার ও প্রকাশনা সম্পাদকআশরাফুল আলম, কোষাধ্যক্ষ নুরুজ্জামান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আশা খাতুন, সমাজ কল্যাণ সম্পাদক রবিউল শিকদার মনি,ক্রীড়া সম্পাদক আব্দুল লতিফ তালুকদার, নারী বিষয়ক সম্পাদক নিশি খাতুন।

এ ছাড়া সদস্য হিসেবে রয়েছেন, সাংবাদিক শফিকুল ইসলাম,ইব্রাহিম শিকদার, মেহেদী হাসান সাগর, রাসেল রানা, সাব্বিরআহমেদ, সাথী আক্তার, তোতা মিয়া, জেরিন ইসলাম, শাহাদতহোসেন, রায়হান বাবু, রিমন হাসান, ইসমাইল হোসেন, ইতখাতুন ও নুসরাত জাহান মৌ।কমিটি গঠন শেষে শপথ বাক্য পাঠ ও প্রতিদিন একটি ভালো কাজ
করে শুভসংঘের কর্মকান্ডকে এগিয়ে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন সদস্যরা। সবশেষে বৃক্ষ রোপন কর্মসূচি পালন করা হয়।