মির্জা কাদেরের অশালীন বক্তব্যের প্রতিবাদে ফেনীতে আওয়ামীলীগ, যুবলীগ ও জনপ্রতিধিদের সংবাদ সম্মেলন

CNNWorld24
CNNWorld24 Dhaka
প্রকাশিত: 3:41 PM, February 16, 2021
জহিরুল আলম কামরুল, ফেনী:নোয়াখালী জেলা আওয়ামীলীগ নেতা বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার মিথ্যা ও অশালীন বক্তব্যের প্রতিবাদে ফেনীতে আওয়ামীলীগ, যুবলীগ ও জনপ্রতিনিধিদের  সংবাদ সম্মেলন মঙ্গলবার দুপুরে শহরের একটি চাইনিজ রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে।
সংবাদ সম্মেলনে বক্তব্য উপস্থাপন করেন ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সোনাগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন, ফেনী জেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও দাগনভূঁইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল কবির রতন, ফেনী পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ফেনী পৌরসভার নবনির্বাচিত মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী।
এ সময়ে আরো উপস্থিত ছিলেন ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মেছবাউল হায়দার সোহেল চৌধুরী, ফুলগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল আলিম মজুমদার, আমিরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল আলম জহির সহ জেলা উপজেলার আওয়ামীলীগ, যুবলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ সহ জনপ্রতিনিধিগন।
সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দ বলেন, জামাত বিএনপির পেইড এজেন্ট, টেন্ডারবাজ, মাদকাসক্ত, দুঃশ্চরিত্রবান, বেসামাল আবদুল কাদের মির্জার পাগলের মতো প্রলাপ বকছে। ফেনীর নেতাদের নিয়ে তার অশালীন বক্তব্যের জন্য তাকে ফেনীতে অবাঞ্চিত ঘোষণা করেন। এমনকি তার এ ধরনের আচরনের জন্য দলের ক্ষতি হচ্ছে বলে দলের হাই কমান্ডের প্রতি অনুরোধ জানান তাকে যেন দল থেকে বহিষ্কার করা হয়। তারা এ সময়ে আরো বলেন মির্জা কাদের আবারো যদি ফেনী সম্পর্কে, আমাদের প্রানপ্রিয় নেত্রী ও আমাদের নেতা ওবায়দুল কাদেরের ব্যাপারে মিথ্যা ও অশালীন কথা বলে তাহলে আমরা রাজপথে নামতে বাধ্য হবো। এমনকি ঢাকা-চট্রগ্রাম জাতীয় মহাসড়ক অবরোধ করবো। এ সময়ে নেতৃবৃন্দ হুশিয়ারি উচ্চারণ করে বলেন কাদের মির্জা আবারো যদি ফেনীর কোন নেতাকে নিয়ে অশালীন কথা বলেন তাহলে দরকার হলে আমরা তার এলাকা ঘেরাও করতেও পিছপা হবো না।