ভ্যাকসিনের সংকট হবে না-বিএনপির অপপ্রচারে: কাদের

Desk Reporter
Desk Reporter
প্রকাশিত: ৫:৩৯ অপরাহ্ণ, জুলাই ১৫, ২০২১

ভ্যাকসিনের সংকট হবে না-বিএনপির অপপ্রচারে। আওয়ামী-লীগ সা: সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, করোনা ভাইরাসের  ভ্যাকসিন নিয়ে বিএনপি যত ইচ্ছে অপপ্রচার চালাক না কেন , দেশে ভ্যাকসিনের কোনো সংকট হবে না। আর এ নিয়ে কোনো ধরনের গুজব বা অপপ্রচারে কান না দিতে সবার প্রতি আহ্বান জানিয়ে তিন বলেন, সবাইকে ভ্যাকসিন প্রয়োগে সব-ই করছেন প্রধানমন্ত্রী।

১৫ জুলাই বৃহস্পতিবার সকালে বঙ্গবন্ধু এভিনিউ-এ দলীয় কেন্দ্রীয় কার্যালয়ে কর্মহীন অসহায়দের মাঝে আ:মী স্বেচ্ছাসেবক লীগের ত্রাণ বিতরণ অনুষ্ঠানে ভার্চুয়ালী তিনি এ কথা বলেন।

তিনি এ সময় বলেন, বিধিনিষেধ শিথিল করলেও কঠোরভাবে স্বাস্থ্যবিধি মানতে হবে । সবাইকে মাস্ক পরার আহ্বান ও জানান তিনি।

কাদের বলেন, প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনা প্রকৃত পক্ষে ক্ষতিগ্রস্ত অসহায়রা যেন পায় সেদিকে সজাগ থাকতে দলীয় নেতা-কর্মীদের আহ্বান জানান। আর কেউ কোন ধরনের  স্বজনপ্রীতি করে এটি ছয় নয় করলে কেউ রেহায় পাবে না বলেও হুঁশিয়ারী দেন তিনি।

কাদের বিএনপির সমালোচনা করে বলেন আজ, আওয়ামী-লীগ ও এর অঙ্গসংগঠন ছাড়া অসহায় মানুষের পাশে কোনো রাজনৈতিক দল নেই।

বিএনপি অপপ্রচার চালাচ্ছিল করোনার ভ্যাকসিন নিয়ে । যদিও সমন্বয়ের অভাবে কিছু সমস্যা ছিল। আর এখন ভ্যাকসিন নিয়ে যা কিছু  করণীয় সব-ই করেছেন প্রধানমন্ত্রী।ভ্যাকসিন নিয়ে কোনো সংকট নেই।

ত্রাণ বিতরণের সময়  মাস্ক না থাকলে তাদের ত্রাণসামগ্রীর সঙ্গে মাস্ক বিতরণ করতেও স্বেচ্ছাসেবক লীগ নেতা-কর্মীদেরও তিনি অনুরোধ জানান ।

আওয়ামী-লীগ যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি  বলেন, করোনার ক্ষতি পুষিয়ে নিয়ে দেশ এগিয়ে যাবে।

বিএনপির সমালোচনা করে তিনিও বলেন, বিএনপি কেবল অপরাজনীতি করেই চলছে এই দুর্যোগময় সময়েও । অসহায় মানুষের জন্য তাদের কোনো কর্মসূচী নেই। পরে কর্মহীন প্রায় ৩ শতাধিক অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী ও ঈদ-উপহার তুলে দেন আওয়ামী-লীগ এই নেতা।