কলারোয়ায় শ্রমিকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

Desk Reporter
Desk Reporter
প্রকাশিত: ৯:১০ অপরাহ্ণ, অক্টোবর ১২, ২০২১

কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধিঃ সাতক্ষীরার কলারোয়ায় জাতীয় শ্রমিকলীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে বর্ণাঢ্যর‌্যালী আলোচনা সভা ও কেক কাটে সংগঠনটির নেতাকর্মীরা।

মঙ্গলবার (১২অক্টোবর) বেলা সাড়ে ১০টার দিকে উপজেলা বাসস্ট্যান্ডস্থ শ্রমিকলীগের কার্যালয়ে এক আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু। উপজেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি আব্দুর রহিমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন-উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলিমুর রহমান, পৌর আওয়ামীলীগের সভাপতি আজিজুল ইসলাম, পৌর কাউন্সিলর রফিকুল ইসলাম, পৌর কাউন্সিলর ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান তুহিন, কলারোয়া সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান ফাহিম, সাবেক থানা ছাত্রলীগের সভাপতি আবু সাইদ, সাবেক সাংগাঠনিক সম্পাদক শেখ জনি প্রমুখ।

পরে সেখানে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। এর আগে বের হওয়া একটি র‌্যালি বিভিন্ন সড়ক পদক্ষিণ করে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করে নেতাকর্মী ও সদস্যবৃন্দ। প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জাতীয় শ্রমিকলীগের নেতা মামুন, মঈন, শাওন, ইকবাল, শামিম, হ্যান্ডলিং শ্রমিকলীগের সভাপতি আনারুল ইসলাম, ইজিবাইক মালিক শ্রমিক সমিতির খন্দকার বাবলু হোসেন, লাল্টু হোসেন, জনি, রেজাউল, শামিম, মহসিন হোসেন খোকা, আক্তারুজ্জামান টিটুল, ভ্যান রিক্সা শ্রমিক ইউনিয়নের আমিনুর, রেজাউল, চঞ্চল, রফিকুল, ওয়েল্ডিং শ্রমিকলীগের সভাপতি মামুনুর, সম্পাদক মনিরুল ইসলাম, আঞ্চলিক শ্রমিকলীগের আলমগীর, শফি, খোকন, খোরশেদ, মিন্টুসহ সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন ও অন্যান্য