দুর্গাপূজা উপলক্ষে খাগড়াছড়ি সদর মডেল থানায় মতবিনিময় সভা’পাহাড়ে উৎসব মুখোর হবে দুর্গাৎসব”

Desk Reporter
Desk Reporter
প্রকাশিত: ১০:৫১ অপরাহ্ণ, অক্টোবর ১০, ২০২১

আল-মামুন,খাগড়াছড়ি:: সনাতন ধর্মাবলম্বীদের সর্ব বৃহত্ত শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ধর্মীয় নেতা ও পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা করেছে খাগড়াছড়ি সদর মডেল থানা পুলিশ।

রবিবার বিকেলে খাগড়াছড়ি সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রশিদ এর সভাপতিত্বে আয়োজিত মত বিনিময় সভায় “বাংলাদেশ পূজা উদ্ধসঢ়;যাপন পরিষদের খাগড়াছড়ি জেলা শাখার সাধারণ সম্পাদক (সাংবাদিক) তরুণ কান্তি ভট্টাচার্যসহ সিনিয়র নেতারাসহ পুলিশ কর্মকর্তারা এতে অংশ নেয়।

সভায় খাগড়াছড়ি সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রশিদ বলেন, শান্তি-শৃঙ্খলা বজায় রেখে প্রতিবারের মত এবারো খাগড়াছড়িতে দুর্গাপুজা হবে। এ জন্য সকলের আন্তরিক প্রচেষ্টা অপরিহার্য। সে সাথে পূজা উদ্ধসঢ়;যাপন কমিটির করণীয় ও বর্জনীয় বিভিন্ন বিষয় উপস্থাপনসহ সব ধরনের শান্তি-শৃঙ্খলায় পুলিশ কাজ করে যাচ্ছে বলে তিনি জানান। পাশাপাশি করোনা সংক্রমণ রোধে মাস্ক পরিধান,হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার ও নিয়ম মেনে চলার উপর গুরুত্বারোপ করেন তিনি।

অন্যদিকে- “বাংলাদেশ পূজা উদ্ধসঢ়;যাপন পরিষদের খাগড়াছড়ি জেলা শাখার সাধারণ সম্পাদক (সাংবাদিক) তরুণ কান্তি ভট্টাচার্য বলেন,পার্বত্য জেলা খাগড়াছড়ি শান্তি সম্প্রীতির অন্যন দৃষ্টান্তের স্থান। পাহাড়ি জেলা খাগড়াছড়িতে এবার ৫৫টি পাহাড়ে সকলের অংশ গ্রহণে উৎসব মুখোর হবে দুর্গাৎসব। হিন্দু-মুসলিম,পাহাড়ি-বাঙ্গালীর মধ্যে ভালোবাসার অটুট বন্ধন বজায় রেখে এবারো সার্বজনীন দুর্গাপূজা উদযাপন হবে বলে তিনি জানান।