রোনালদোর প্রেমিকা রিয়াল কোচের অপমানের প্রতিশোধ নিলেন

Desk Reporter
Desk Reporter
প্রকাশিত: ৪:০৪ অপরাহ্ণ, আগস্ট ২৮, ২০২১

স্পোর্টস ডেস্ক: সপ্তাহজুড়ে গুজব ছিল যে পর্তুগিজ ফুটবলের তরুণ রাজকুমার ক্রিস্টিয়ানো রোনালদো ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিতে চলেছেন।

কিন্তু কিছুক্ষণের মধ্যেই দৃশ্যপট বদলে গেল। ম্যানসিটি নয়; ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিয়েছেন রোনালদো।

গত রাতে ফুটবল বিশ্বে আলোচিত বিষয় ছিল- বাড়ির ছেলে বাড়ি ফিরেছে।

ইংল্যান্ডের এই ক্লাবের হয়ে প্রথম বিশ্বসেরা খেলোয়াড় হওয়ার স্বাদ পেলেন রোনালদো। ম্যানচেস্টার ইউনাইটেডের খেলোয়াড় হিসেবে তিনি প্রথম চ্যাম্পিয়ন্স লিগ জিতেছিলেন।

তাকে স্মরণ করিয়ে দিয়ে, স্প্যানিশ মিডিয়া এল চিরিঙ্গিতো টিভি শুক্রবার রাতে তাদের একটি পোস্টে লিখেছে – ‘স্বাগতম বাড়িতে’।

সেই পোস্টে, রোনালদোর প্রেমিকা জর্জিনা রদ্রিগেজ রিয়াল মাদ্রিদের কোচকে খোঁচা মেরে মন্তব্য করেছিলেন: “আমি আশা করি আনসেলোটি এখন তা অস্বীকার করবে না।”

মিডিয়া এল চিরিঙ্গিতো টিভি সরবরাহ করেছে। তারা তাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে রোনালদো সম্পর্কে আনসেলোটির টুইটের একটি ছবি পোস্ট করেছে। জর্জিনা তখন কমেন্ট বক্সে লিখেছিলেন – “হা হা হা ….”

যাইহোক, অনেকের মতে, রিয়াল মাদ্রিদ কোচ এই খোঁচা মন্তব্যের যোগ্য ছিল।

রোনালদো জুভেন্টাস ছেড়ে অন্য ক্লাবে যেতে চান – রিয়াল মাদ্রিদ গত এক সপ্তাহ ধরে খবরের শিরোনামে। রোনালদোকে ফিরিয়ে আনতে চান রিয়াল মাদ্রিদের কোচ আনসেলোত্তি।

আনসেলোটি খবরটি অস্বীকার করে টুইট করেছেন: “ক্রিস্টিয়ানো রিয়াল মাদ্রিদের কিংবদন্তি। তার প্রতি আমার ভালোবাসা ও শ্রদ্ধা আছে। কিন্তু আমি তাকে সাইন করার কথা ভাবিনি। আমরা ভবিষ্যতের দিকে তাকিয়ে আছি।”

আনচেলত্তির টুইট থেকে বোঝা যায় যে রোনালদো তার প্রেমিকা জর্জিনার দ্বারা অপমানিত হয়েছেন।

তাই প্রতিশোধ নিতে রিয়াল কোচকে এবার খোঁচা দিতে সময় নেননি জর্জিনা।