নিক রোবলক্স’র জন্য তৈরি করেছে নিকল্যান্ড!

Desk Reporter
Desk Reporter
প্রকাশিত: ১০:১২ অপরাহ্ণ, নভেম্বর ২২, ২০২১

রোবলক্স-এ নিক অনুরাগীদের সংযোগ, তৈরি, অভিজ্ঞতা শেয়ার করে নেওয়া এবং প্রতিযোগিতা করার জন্য একটি নতুন জায়গা রয়েছে: নিকল্যান্ড। নিক তার বিশ্ব সদর দফতরের পটভূমিতে এবং রোবলক্স -এর নিমজ্জিত 3D স্থানের অভ্যন্তরে, খেলাধুলা এবং খেলাকে একটি জীবনধারায় পরিণত করার লক্ষ্যে গড়ে তোলার মাধ্যমে এই স্বতন্ত্র জগত তৈরি করেছে। নীচে রোবলক্স এ নিকল্যান্ড সম্পর্কে জানার জন্য পাঁচটি বিষয় রয়েছে৷

নিকল্যান্ড 3 তৈরি করতে Roblox-এর সাথে নিক অংশীদার
এক: Nike’s WHQ “NIKELAND”-এ রূপান্তরিত হয়েছে, এমন একটি জায়গা যেখানে প্রতিযোগিতা এবং সৃজনশীলতা সবার জন্য প্রচুর।

নিকল্যান্ড-এর অভ্যন্তরে বিল্ডিং এবং ক্ষেত্রগুলি Nike-এর বাস্তব-জীবনের প্রধান দফতর দ্বারা অনুপ্রাণিত এবং বিভিন্ন মিনি-গেমগুলিতে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য তাদের দক্ষতা পরীক্ষা করার জন্য Roblox সম্প্রদায়ের জন্য বিস্তারিত ক্ষেত্র রয়েছে। লঞ্চে, দর্শকরা তাদের বন্ধুদের সাথে ট্যাগ, ফ্লোর লাভা এবং ডজবলের মতো গেমগুলিতে অংশগ্রহণ করতে পারে। সৃজনশীলতা, তবে, সীমাহীন. নিকল্যান্ড টুল কিট দিয়ে, নির্মাতারা সহজেই ইন্টারেক্টিভ স্পোর্টস উপকরণ থেকে তাদের নিজস্ব মিনি-গেম ডিজাইন করতে পারেন।

নিকল্যান্ড 2 তৈরি করতে Roblox এর সাথে Nike অংশীদার
দুই:  নিকল্যান্ড বাস্তব-জীবনের আন্দোলন দ্বারা উন্নত, দর্শকদের আরও সক্রিয় হতে উত্সাহিত করে৷
নিকল্যান্ড এর দর্শকরা তাদের মোবাইল ডিভাইসে অ্যাক্সিলোমিটারের সুবিধা নিতে পারে অনলাইন খেলায় অফলাইন চলাচল স্থানান্তর করতে। উদাহরণস্বরূপ, লং জাম্প বা স্পিড রানের মতো দুর্দান্ত ইন-গেম চালগুলি বন্ধ করতে আপনি আপনার ডিভাইস এবং বডি আইআরএল সরাতে পারেন।

নিক Roblox 6 এ নিকল্যান্ড তৈরি করে
তিন: একটি ডিজিটাল শোরুম আপনাকে বিশেষ Nike পণ্যগুলির সাথে আপনার নিকল্যান্ড  অবতার সাজাতে দেয়৷
মার্কুরিয়াল ফুটবল বুটের অফিসিয়াল রব্লক্স কালারওয়েতে বিশ্ব ফুটবলের অভিজ্ঞতা নিতে পারে। এয়ার ফোর্স ১ এবং নিক ব্লেজারের মতো ক্লাসিক এবং এয়ার ফোর্স 1 ফন্টাঙ্কা এবং এয়ার ম্যাক্স 2021-এর মতো নতুন ড্রপগুলিতে প্রস্তুত হোন৷ সবগুলি ACG এবং Nike-এর মতো অন্যান্য Nike পোশাকের স্ট্যাপলগুলির সাথে ডিজিটাল শোরুমে পাওয়া যাবে টেক প্যাক।

চার: নিকল্যান্ড যে কেউ Roblox-এ পরিদর্শন এবং অভিজ্ঞতার জন্য বিনামূল্যে, খেলাধুলার সবচেয়ে বড় বাধাগুলির মধ্যে একটি ভেঙে দেয় — অ্যাক্সেস।
-নিকল্যান্ড এ, ব্যক্তির সীমাহীন সৃজনশীলতা সমর্থিত এবং স্টোক করা হয়। খেলোয়াড়দের ব্লু ফিতা এবং গোল্ড মেডেল দিয়ে পুরস্কৃত করা হয় ইয়ার্ডে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য, তাদের মাঠ তৈরি করা, অন্বেষণ করা এবং ইস্টার ডিম খুঁজে বের করার জন্য। ব্লু ফিতা গজের জন্য নির্মাণ সামগ্রী পেতে ব্যবহার করা হয়, এবং স্বর্ণপদকগুলি অবতারের জন্য ভার্চুয়াল পণ্যগুলি আনলক করে৷

পাঁচ: স্ন্যাপচ্যাটের মাধ্যমে নিউইয়র্ক সিটিতে নিকের হাউস অফ ইনোভেশন (HOI) এ ডিজিটাল বিশ্ব সজিব করবে।
খেলাধুলার অভিজ্ঞতার ভবিষ্যতের জন্য গতিশীলতা এবং উদ্ভাবনের জন্য Nike-এর প্রতিশ্রুতি এই ডিসেম্বরে অব্যাহত রয়েছে কারণ ব্র্যান্ডটি একটি বিশেষ স্ন্যাপচ্যাট লেন্স সহ Nike-এর NYC HOI-তে Roblox এবং নিকল্যান্ড -এর নিমজ্জিত বিশ্বকে প্রাণবন্ত করে তুলেছে। লেন্সটি বাচ্চাদের নজরে আসা লোকজনকে নিকল্যান্ড -এর একটি অগমেন্টেড রিয়েলিটি সংস্করণে রূপান্তরিত স্থান দেখতে দেয়, যার মধ্যে এর স্বাক্ষর অবতার, খেলার জন্য মজাদার গেম এবং নিকল্যান্ড -অনুপ্রাণিত ইস্টার ডিমগুলি খুঁজে পাওয়া যায়।