“যেখানে বর্তমান ভবিষ্যতের সাথে মিলিত হয়”

Desk Reporter
Desk Reporter
প্রকাশিত: ১০:২৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৯, ২০২২

ফেসবুক কোম্পানি নামে পরিচিত মেটা বাংলাদেশসহ এশিয়া প্যাসিফিক অঞ্চলের বেশ কয়েকটি দেশে বার্ষিক মার্কেটিং সামিট আয়োজন করতে যাচ্ছে।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) অনুষ্ঠিত হয়।

শীর্ষ সম্মেলন মেটার বিশ্বব্যাপী এবং স্থানীয় নেতাদের একত্রিত করবে। তারা আজ ব্যবসায় প্রবণতা এবং প্রযুক্তির প্রভাব নিয়ে আলোচনা করবে।
এবারের মার্কেটিং সামিটের থিম ‘Where Today Meets Tomorrow’। মিশেল ক্লেইন, মেটার ভাইস প্রেসিডেন্ট গ্লোবাল বিজনেস মার্কেটিং এবং বেঞ্জামিন জো, দক্ষিণ-পূর্ব এবং উদীয়মান বাজারের ভাইস প্রেসিডেন্ট, উদ্বোধনী বক্তব্য দেবেন। তারা মেটাভার্সের ভবিষ্যত এবং ব্যবসার সুযোগ নিয়ে কথা বলবেন।

মেটার নেতারা এই ভার্চুয়াল ইভেন্টে কোম্পানির মূল লক্ষ্যগুলির রূপরেখা দেবেন। তারা বিভিন্ন পণ্য তৈরির মাধ্যমে লোকেদের নিযুক্ত রাখা, সম্প্রদায় খুঁজে বের করা এবং ব্যবসা বাড়ানোর মতো বিষয় নিয়ে আলোচনা করবে।

ডিজিটাল দক্ষতার উন্নতিতে সাহায্য করে এমন উদ্যোগগুলিও উল্লেখ করুন।

এছাড়াও, এই বিশেষ ইভেন্টে অনুপ্রেরণাদায়ক ব্যবসাগুলি যারা তাদের কাজের মডেলগুলি পরিবর্তন করে চ্যালেঞ্জগুলি মোকাবেলা করেছে তাদেরও হাইলাইট করা হবে।

“আমাদের বার্ষিক শীর্ষ সম্মেলন ধারনা শেয়ার করার এবং অর্থপূর্ণ সম্পর্ক গড়ে তোলার একটি দুর্দান্ত সুযোগ,” বলেছেন জর্ডি ফরনিস, মেটাতে উদীয়মান বাজার এশিয়া প্যাসিফিকের পরিচালক৷ এটি প্রত্যেককে ভবিষ্যতের চ্যালেঞ্জ মোকাবেলায় সহায়তা করবে। আমরা প্রবণতা এবং প্রযুক্তি নিয়ে আলোচনা করতে চাই যা আমরা আশা করি বিভিন্ন ব্যবসা এবং সম্প্রদায়ের বৃদ্ধিতে সাহায্য করবে।

সারাদিন জুড়ে, মেটা সামিট ওয়েবসাইটটি মেটা বিশেষজ্ঞদের সাথে লাইভ প্রশ্নোত্তর সুযোগ, সমস্ত বিষয়বস্তুকে একত্রে আনার জন্য ওয়াচ এনিটাইম লাইব্রেরি এবং মূল বিষয়বস্তু থেকে সংক্ষিপ্ত পডকাস্ট সহ বেশ কয়েকটি ইন্টারেক্টিভ বৈশিষ্ট্যও দেখাবে।

এছাড়াও এই বিকল্পগুলি ওয়েবসাইটে (httpsmmsemergingmarkets.splashthat.com) উপলব্ধ।